ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

পেকুয়ায় দিনদুপুরে কিশোরকে ছুরিকাঘাত করে সাড়ে ৩ লাখ টাকা ছিনতাই

পেকুয়া-কুতুবদিয়া প্রতিনিধি ::
কক্সবাজার জেলার পেকুয়া উপজেলায় দিনদুপুরে মো: কাইছার (১৭) নামের এক কিশোরকে ছুরিকাঘাত করে একদল ছিনতাইকারী সাড়ে ৩ লাখ টাকা ছিনতাই করেছে বলে গুরুতর অভিযোগ পাওয়া গেছে। দলবদ্ধ ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত কিশোর মো: কাইসার (১৭) কে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত কিশোর উপজেলার রাজাখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান চেয়ারম্যান ছৈয়দ নুরের পুত্র ও একই ইউনিয়নের বদিউদ্দিন পাড়া গ্রামের বাসিন্দা। গতকাল মঙ্গলবার (১০ জানুয়ারী) দুপুর ২ টার দিকে রাজাখালী সবুজ বাজারের জনৈক জাফর সওদাগরের দোকানের ছিনতাইয়ের ঘটনাটি সংগঠিত হয়।
ছিনতাইয়ের শিকার কিশোর মো: কাইছার জানান, ইসলামী ব্যাংক পেকুয়া শাখা থেকে সাড়ে তিন লাখ টাকা উত্তোলন করে বাড়ী ফেরার পথে রাজাখালী সবুজ বাজারস্থ জাফর সওদাগরের দোকানের সামনে পৌঁছালে অতর্কিতভাবে তাকে চুরিকাঘাত করে একদল স্থানীয় ছিনতাইকারী। এসময় তাকে এলোপাতারি মারধর ও ছুরিকাঘাত করে রাজাখালী আমিলা পাড়া গ্রামের ইসমাইলের ছেলে মো: রুবেল (৩২), মৌলভী পাড়া গ্রামের আনোয়ারের ছেলে রাসেল (২৮) এর নেতৃত্বে আরো ৫ জন ছিনতাইকারী তার হাতে থাকা নগদ সাড়ে তিন লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।
ছিনতাইয়ের শিকার কিশোর কাইছারের ভগ্নিপতি সোলায়মান বাদশা জানান, রাজাখালী সবুজ বাজারে প্রকাশ্যে ছিনতাইয়ের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার দাবি করছি।
এদিকে কিশোর কাইছারের পরিবারের পক্ষ থেকে ছিনতাইকারীদের আসামী করে পেকুয়া থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।
পেকুয়া থানার ওসি মো: ইলিয়াছ বলেন, এখনো পর্যন্ত থানায় এসে ছিনতাইয়ের ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেনি। বিষয়টি আমি খোঁজ নিচ্ছি। এছাড়া অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

পাঠকের মতামত: